গৌরীপুরে ঈদ পুনর্মিলনী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

0
গৌরীপুরে ঈদ পুনর্মিলনী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনষ্ঠান

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুর নেক্সাস রেস্টুরেন্টে বুধবার ( ১৯ জুন) বিকাল ৩ ঘটিকায়  ঈদ পুনর্মিলনী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা  অনষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ইসলামী আন্দোলন ও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ গৌরীপুর উপজেলা শাখা কর্তৃক আয়োজিত ঈদ পুনর্মিলনী এবং এসএসসি/দাখিল ও কওমী মাদরাসা শিক্ষা বোর্ডের  অধীনে কেন্দ্রীয় পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের নিয়ে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনষ্ঠানে সভাপতিত্ত্ব করেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ গৌরীপুর উপজেলা  শাখার সভাপতি মাওলানা আশরাফুল ইসলাম মাহদী ও অনুষ্ঠান সঞ্চালন করেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ গৌরীপুর উপজেলা  শাখার প্রশিক্ষণ সম্পাদক  মো: নাঈম হাসান সাদী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর গৌরীপুর উপজেলা  শাখার সভাপতি মাওলানা আইয়ুব আলী নূরানী। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন  মনিরুজ্জামান হুজাইফা, মাওলানা মুফতি নাজিম উদ্দীন, মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা মুফতি মোবারক হোসাইন,  হাফেজ ইমরান হোসাইন, প্রিন্সিপাল আবদুল মোতালিব সহ ইসলামী আন্দোলন ও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা কুরআন ও হাদিসের আলোকে জীবন পরিচালনা করার লক্ষ্যে ইসলামী আন্দোলন ও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কাজ করে যাচ্ছে দুনিয়া ও আখিরাতে সফলকাম হয়ে মহান আল্লাহ পাকের সন্তুষ্টি অর্জনের উদ্দেশ্যে। অনুষ্ঠান শেষে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here