ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ,ত্রিশাল ও ফুলবাড়িয়ায় শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত

0
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ, ত্রিশাল ও ফুলবাড়িয়ায় শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ, ত্রিশাল ও ফুলবাড়িয়া উপজেলায় শান্তিপূর্ণ ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়েছে। এরমধ্যে ঈশ্বরগঞ্জে আওয়ামী লীগ নেতা বদরুল আলম প্রদীপ( আনারস) ৪৮ হাজার ১৬৪ ভোট পেয়ে বেসরকারিভাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু বকর সিদ্দিক ৩৮ হাজার ৫৪৭ ভোট পেয়েছেন। ফুলবাড়িয়ায় আওয়ামী লীগ নেতা হারুন অর রশিদ(ঘোড়া) ৩৭ হাজার ৮৪০ ভোট পেয়ে বেসরকারিভাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনোয়ার হোসেন পেয়েছেন ২৬ হাজার ২৭৭ ভোট। ত্রিশালে বিএনপি নেতা আনোয়ার সাদাত(কাপ পিরিচ) ৩৯ হাজার ৩৬৩ ভোট পেয়ে বেসরকারিভাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহিদুল ইসলাম ৩১ হাজার ৮৯০ ভোট পেয়েছেন। ঈশ্বরগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন রাসেল মিয়া(তালা) ও মহিলা ভাইস চেয়ারম্যান হয়েছেন শেফালী হামিদ(হাঁস)। ফুলবাড়ীয়ায় ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন রফিকুল ইসলাম রাকিব ও মহিলা ভাইস চেয়ারম্যান হয়েছেন সঙ্গীতা রাণী সাহা। ত্রিশালে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন ইব্রাহিম খলিল নয়ন ও মহিলা ভাইস চেয়ারম্যান হয়েছেন শিরিন ইসলাম।

বুধবার (২৯ মে) রাতে এই তথ্য নিশ্চিত করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা আরিফুল হক। তিনি জানান, ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়েছে। নির্বচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে। তিন উপজেলায় মোট ভোটার ছিলেন ১০ লাখ ৯৮ হাজার ৮৩৭ জন। এই খবরে বিজয়ী প্রার্থীর কর্মী-সমর্থকদের মাঝে আনন্দ সৃষ্টি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here