তালতলীতে নির্বাচনী প্রচারণায় ঘোড়া প্রতীকের কর্মীকে মারধর, থানায় মামলা

0
তালতলীতে নির্বাচনী প্রচারণায় ঘোড়া প্রতীকের কর্মীকে মারধর, থানায় মামলা

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধি: বরগুনার তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের প্রার্থী রেজবি-উল-কবিরের এক কর্মী সাবেক ইউপি সদস্য মোহাম্মদ আয়নাল মুন্সীকে মারধর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী মনিরুজ্জামান মিন্টুর কর্মীরা এই হামলা চালিয়েছেন বলে অভিযোগ ভুক্তভোগীর। শুক্রবার ( ২৪ মে) সন্ধ্যার পরে উপজেলার ছোটবগী ইউনিয়নের চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের প্রার্থী রেজবি-উল-কবিরের কর্মী আয়নাল মুন্সী ছোটবগী ইউনিয়নের ঠাকুরপাড়া গ্রামের পান্জু মুন্সীর পুত্র আয়নাল মুন্সি চরপাড়া গ্রামে প্রচার ও ভোট প্রার্থনা করছিলেন। এ সময় আনারস প্রতীকের প্রার্থী মনিরুজ্জামান মিন্টুর কর্মী জোবায়ের মৃধা (৩২) ও রাকিব মৃধার (৩০) নেতৃত্বে লাঠিসোঁটা নিয়ে আয়নাল মুন্সী (ঘোড়া প্রতীক) এর উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে।

এসময় স্থানীয়রা জাতীয় জরুরী সেবা নম্বর ৯৯৯–এ কল দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে আহত আয়নাল মুন্সি কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁকে বরিশালের শের-ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এবিষয়ে আনারস প্রতীকের প্রার্থী মনিরুজ্জামান মিন্টু বলেন, আয়নাল মুন্সি গাছের ব্যবসা করে। তার প্রয়োজনে রাকিব মৃধার কাছ থেকে ১০ হাজার টাকা ধার নিয়েছে।

সেই ধার টাকার জন্য আয়নাল ও রাকিবের সাথে ঝামেলা হয়েছে। এটা নির্বাচনী কোন ঘটনা নয়। এ বিষয়ে ঘোড়া প্রতীকের প্রার্থী রেজবি-উল-কবির বলেন, নির্বাচনে আনারসের পরাজয় নিশ্চিত জেনে ঘোড়া প্রতীকের নেতাকর্মীদের ওপর হামলা চালানো হচ্ছে। নির্বাচনের শুরু থেকে তারা আমার নেতাকর্মীদের হুমকি দিয়ে আসছে। নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করা হচ্ছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রণজিৎ কুমার সরকার বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here