হাতিরঝিলে বেড়াতে এসে ৫২ কিশোর আটক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক: রাজধানীর হাতিরঝিলে বেড়াতে আসা পর্যটকদের হয়রানির অভিযোগে লেক ও আশপাশের এলাকা গতকাল মঙ্গলবার আরো ৫২ জনকে আটক করেছে পুলিশ। হাতিরঝিল থানার ওসি আবদুর রশীদ গণমাধ্যমকে জানান, বিকাল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত অভিযান চালিয়ে ৫২ কিশোরকে আটক করা হয়েছে।

গত ২৬ জানুয়ারি থেকে শুরু হওয়া এই অভিযানে এ পর্যন্ত দেড় শতাধিক কিশোরকে আটক করা হয়। এ সময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। পুলিশ বলছে, গত ২৬ জানুয়ারি থেকে শুরু হওয়া ধারাবাহিক অভিযানে হাতিরঝিলে বেড়াতে আসা মানুষদের হয়রানির অভিযোগে মোট ১০২ জনকে আটক করা হয়।

এর আগে,গত সোমবার বিকাল চারটা থেকে রাত আটটা পর্যন্ত অভিযান চালিয়ে ৩১ জনকে আটক করা হয় বলে জানান পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) সোহেল রানা। তাদের মধ্যে পাঁচজনের বিরুদ্ধে গণউপদ্রব ও অহেতুক হৈচৈ করার অপরাধে ডিএমপি অর্ডিন্যান্স অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে। অন্যদের শর্তসাপেক্ষে অভিভাবকদের জিম্মায় দেওয়া হয়েছে বলে জানান তিনি।
পুলিশ সদর দফতর সূত্র জানায়, সম্প্রতি পুলিশ সদর দপ্তরের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স শাখা পরিচালিত ফেসবুক পেজে একজন নাগরিক হাতিরঝিলে বেড়াতে এসে হয়রানির শিকার হয়েছেন বলে অভিযোগ করেন। তার অভিযোগ ছিল, হাতিরঝিল এলাকায় অবসরে সময় কাটানোর জন্য আসা বিনোদনপ্রেমীরা কিছু কিশোরের মাধ্যমে হয়রানির শিকার হচ্ছেন। এরপর বিষয়টি গুরুত্ব দিয়ে দেখার জন্য পুলিশ সদর দপ্তর থেকে হাতিরঝিল থানার ওসিকে অবহিত করা হয়।
এর প্রেক্ষিতে হাতিরঝিল থানার তাৎক্ষণিক উদ্যোগ ও তৎপরতায় গত ২৬ জানুয়ারি রাতে হাতিরঝিল এলাকার বিভিন্ন স্থানে অভিযান শুরু হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here