ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস অ্যালামনাই ৯৫-৯৬ উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ প্রেস বিজ্ঞপ্তি অদ্য ১৯ মে মঙ্গলবার ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস অ্যালামনাই ৯৫-৯৬ এর উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে করনাকালীন সময়ে সমাজের অসহায় মানুষের সাথে ঈদ আনন্দ শেয়ার করার অংশ হিসেবে আজ তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে ঈদ বাজার (পোলাও চাল, সেমাই, চিনি, দুধসহ ২০ধরণের সামগ্রী) এবং নগদ অর্থ উপহার হিসেবে বিতরণ করা হয়। 

উপহার বিতরণ কার্যক্রমে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড.মাহবুব লিটু। স্বাগত বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা জনাব শাহীনের রহমান শাহীন, সংগঠনের অর্থ সম্পাদক আসাদ আল সায়েম, ফরহাদ হোসন তুহিন, সাফায়েত হোসেন সবুজ সহ অন্যান্য নেতৃবৃন্দ। তৃতীয় লিঙ্গের সদস্যবৃন্দ এই উদ্যোগের জন্য ফ্রেন্ডস এলামনাই ৯৫-৯৬ কে ধন্যবাদ জানান ।

সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয় উপস্থিত বিপুল সংখ্যক মিডিয়া কর্মীদের, এবং সহযোগিতার জন্য বৃহন্নলা নামক স্বেছাসেবী সংগঠনকে। এই উদ্যোগ চলমান থাকবে বলে ঢাকা বিশ্ববিদ্যালয় ফ্রেন্ডস অ্যালামনাইয়ের পক্ষ থেকে জানানো হয়। যে কেউ এই সহায়তাপ্রদান কার্যক্রমে শরিক হতে চাইলে ফ্রেন্ভস অ্যালামনাই ৯৫-৯৬ স্বাগতম জানাবেন বলে জানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here