রমজান মাস জুড়ে গ্রাজুয়েট ক্লাব এর ইফতার বিতরণ কর্মসূচি ।

0
রমজান মাস জুড়ে গ্রাজুয়েট ক্লাব এর ইফতার বিতরণ কর্মসূচি ।

প্রেসনিউজ২৪ডটকমঃ রমজান মাসের প্রথম দিন থেকে শুরু হয়েছে নিন্মবিত্ত মানুষের জন্য গ্রাজুয়েট ক্লাব এর ইফতার বিতরণ কর্মসূচি। পুরো রমজান মাস জুড়ে তাদের এই কর্মসূচি চলবে। গ্রুপের সাধারণ সদস্যদের আর্থিক সহায়তায় চলমান আছে এই প্রোগ্রাম।

ঢাকার বাড্ডা এলাকায় দুস্থ মানুষের মধ্যে প্রথম সপ্তাহ ইফতার বিতরণ কর্মসূচি চলে এরপর নারায়ণগঞ্জ এর ফতুল্লার শাহীবাজার এলাকায় এই কর্মসূচি চলছে। বিভিন্ন সময় বিভিন্ন এলাকার মানুষের মাঝে এই ইফতার বিতরণ কর্মসূচলে। 

গ্রাজুয়েট ক্লাব এর সদস্যরা নিজেরা খাবার তৈরি করে তা বিতরণ করেন। আজ শাহীবাজার, মুসলিমপাড়া, নূরবাগ ও রেললাইলন এলাকার ১৭৫ জন মানুষের মধ্যে এই প্রস্তুত করা ইফতার বিতরণ করা হয়। উল্লেখ্য করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার পর থেকে গ্রাজুয়েট ক্লাব নানা রকম কর্মসূচি গ্রহণ করে, এরমধ্যে ছিল সচেতনতা সৃষ্টি করার জন্য লিফলেট, সুরক্ষার জন্য মাস্ক, স্যানিটাইজার। 

সাম্প্রতিক সময়ে তারা নারায়নগন্জ ও বাড্ডা এলাকায় দরিদ্র মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করে। তারা আরও জানিয়েছেন রমজানের শেষদিকে তারা ঈদের খাদ্য সামগ্রী ও অন্যান্য নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করবেন। এছাড়াও তারা কিছু দরিদ্র অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা দিচ্ছেন বলেও জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here