রাতের খাবার নিয়ে ছিন্নমূল মানুষের পাশে বিদিশা ফাউন্ডেশনের মহাসচিব: এড.সায়েম

0
রাতের খাবার নিয়ে ছিন্নমূল মানুষের পাশে বিদিশা ফাউন্ডেশনের মহাসচিব:  এড.সায়েম

প্রেসনিউজ২৪ডটকমঃ রাজধানীতে অসহায়, হতদরিদ্র ছিন্নমূল চারশত পথচারীকে মধ্যরাতে সেহরির খাবার দিয়েছেন বিদিশা ফাউন্ডেশন এর পক্ষ থেকে মহাসচিব এড,কাজী রুবায়েত হাসান সায়েম

শুক্রবার (১ মে) মধ্যরাতে ঢাকা মহানগরের গুলিস্তান, কাপ্তান বাজার, নয়াবাজার, ইসলামপুর, গোলাপশাহর মাজার, হাইকোর্ট, বাড্ডা, মালিবাগ, মৌচাক, শান্তিনগর, কমলাপুর, ধানমন্ডি, মগবাজার, গ্রীন রোড, আজিমপুর, শাহবাগ, মহাখালী, মিরপুর, মেরুল বাড্ডা গুলশান ১, গুলশান ২,বারিধারাসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকা।

মহাসচিব এড,কাজী রুবায়েত হাসান সায়েম বলেন,ঢাকা শহরে এই রমজানে প্রচুর মানুষ আছে যাদের ঘরবাড়ি নেই, খাওয়ার সুব্যবস্থা নেই। অথচ কষ্ট করে হলেও তারা রোজা রাখে। করোনা মহামারিতে এবার বরাবরের মত হোটেল কিংবা খাওয়ার দোকানগুলো বন্ধ,তাই রাস্তার পাশের খাবার সুবিধা না পাওয়া সেইসব ছিন্নমূল অসংখ্য মানুষদের মাঝে এবার সেহরি বিতরণ করছি। পুরো রমযান মাস এই কর্মসূচি অব্যাহত থাকবে। তিনি আরও বলেন আমাদের ফাউন্ডেশনের সামর্থ্য অনুযায়ী আমরা অসহায় মানুষের পাশে আছি।

এছাড়া বর্তমান পরিস্থিতিতে বিদিশা ফাউন্ডেশন এর পক্ষ থেকে গত ১৭ ই এপ্রিল থেকে ১০০দিনের কর্মসূচি ঘোষণা করা হয়, ঢাকা মহানগর উত্তর দক্ষিণে প্রতিটি ওয়ার্ড আমাদের কর্মসূচি চলছে, পাশাপাশি ঢাকার পার্শ্ববর্তী জেলা নারায়ণগঞ্জ আমাদের কার্যক্রম চলছে প্রতিদিন দুইশো পরিবারের খাবার বিতরণ করা। সেই সাথে চাল, পেঁয়াজ, তেল, লবণ, ডাল, বুট, ইফতার সামগ্রী বিতরণ করা হয় ৫০০পরিবারের মাঝে।

কর্তব্যরত পুলিশের মাঝেও রান্না করা খাবার বিতরণ করা হয় ঢাকা শহরের বিভিন্ন জায়গায়। অসহায় ও নিন্ম আয়ের মানুষের মাঝে পৌঁছে দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here