চট্টগ্রামে আটক ছাত্রদল নেতাদের রিমান্ড দেয়ায় নিন্দা।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ চট্টগ্রামে ছাত্রদলের মতবিনিময় সভায় হামলা ও গুলি চালিয়ে আটক ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক এবিএম মাহমুদ সরদার, সহ সাধারণ সম্পাদক মাইনউদ্দিন নিলয়, চট্টগ্রাম মহানগর ছাত্রদল সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদল যুগ্ম সম্পাদক ইব্রাহীম খলিল ও চট্টগ্রাম পটিয়া পৌর ছাত্রদলের যুগ্ম সম্পাদক মোঃ বেলালকে মিথ্যা মামলায় ১ দিনের রিমান্ড দেয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারন সম্পাদক ইকবাল হোসেন শ্যামল

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, মিথ্যা, বানোয়াট আর উদ্দশ্যেপ্রনোদিত মামলায় দেশের জনপ্রিয় ছাত্র সংগঠন ছাত্রদল নেতাদের জিজ্ঞাসাবাদের নামে এক দিনের রিমান্ড দেয়া এই সরকারের স্বৈরাচারী মনোভাবের স্পষ্ট প্রকাশ। তারা বলেন, আইনের নিজস্ব গতিকে রুদ্ধ করে এই সরকার বিচার ব্যবস্থাকে নিজেদের আজ্ঞাবহ প্রতিষ্ঠানে পরিনত করেছে। জিজ্ঞাসাবাদের নামে রিমান্ড দেয়া প্রহসন ছাড়া কিছু নয়। বিরোধী মত ও দলের মানুষের আইনের অধিকার পাওয়াটা এই ভোটারবিহীন সরকারের আমলে দূর্লভ হয়ে উঠেছে। নিজ দলের লোকদের সন্ত্রাসী কার্যক্রমের ফলে দেশের আইন-শৃঙ্খলা ক্রমেই তাদের নিয়ন্ত্রের বাইরে চলে যাচ্ছে। যেটা এই দেশের জন্য অশনি সংকেত।

নেতৃদ্বয় গ্রেফতারকৃত ছাত্রদলনেতাদের নিঃশর্ত মুক্তি দাবি করে দেশের সচেতন ছাত্র-জনতাকে এই সরকারের অন্যায় আচরন আর অবিচারের বিরুদ্ধে রুখে দাড়ানোর আহবান জানান।

বার্তা প্রেরক

মোঃ আবদুস সাত্তার পাটোয়ারী

ভারপ্রাপ্ত দফতর সম্পাদক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here