রাজধানীতে মধ্যরাতে গরিবের দুয়ারে খাদ্য পৌঁছালেন যুবলীগ নেতা গাজী বাবু।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ বৈশ্বিক মহামারি করোনাভাইরাস মোকাবেলায় ছুটি চলছে দেশজুড়ে। ঘরবন্দি মানুষ। গৃহবন্দি নগরবাসীও। সবত্রই প্রায় জনশূন্য। কর্মহীন হয়ে পড়েছে নগরের দিনমজুর ও খেটে খাওয়া মানুষ। উদ্ভুত পরিস্থিতিতে খেটে খাওয়া গরিব পরিবারগুলোর পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু। মধ্য রাতে গরিবের দুয়ারে খাবার পৌঁছে দিলেন তিনি।

শুক্রবার দিবাগত রাতে রাজধানীর যাত্রাবাড়ী থানার উত্তর কাজলার পাড়ে ৬৩ নম্বর ওয়ার্ডে হতদরিদ্র পরিবারগুলোর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন গাজী সারোয়ার হোসেন বাবু। প্রত্যেক পরিবারের জন্য ৩ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ এবং ২ কেজি আটা প্রদান করেন। আর করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড ওয়াস, সাবানও দেয়া হয়।

এ প্রসঙ্গে মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা নির্দেশনায় আওয়ামী যুবলীগ চেয়ারম্যান ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন নিখিলের নেতৃত্বে আত্মমানবতার পাশে দাঁড়িয়েছে যুবলীগ। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের এই দুঃসময়ে নিজেদের সমর্থ অনুযায়ী নিম্ন আয় ও দিনমজুরদের পাশে দাঁড়াচ্ছে অনেকে। আমি নিজস্ব অর্থায়ন ও প্রচেষ্টায় এই কর্মসূচি হাতে নিয়েছি। মানবিক কারণে সমাজের বিত্তবানদেরও নিম্ন আয়ের মানুষদের জন্য সাহায্যের হাত বাড়ানো উচিৎ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here